free hit counter

পু’রুষের জন্য জা’দুর মতো কাজ করে যে ফল

নারী-পুরুষের মধ্যে ভালোবাসা ও শারীরিক সম্পর্ক চলে আসছে সৃষ্টির শুরু থেকে। শুধু তাই নয়, সুস্থতার চাবিকাঠি হলো ভালোবাসার সম্পর্ক। আর সম্পর্কের গাঢ় বন্ধন তৈরি করে শারীরিক সম্পর্ক।

অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরই। আর এর প্রভাব পড়তে শুরু করে দাম্পত্য জীবনেও।

যৌ’ন সম্পর্ক বজায় রাখতে অনেকে নানারকম ওষুধ কিংবা ভায়াগ্রায় আসক্ত হয়ে পড়ছেন। যার পার্শ্বপ্রতিক্রিয়া বেশ ভ’য়াবগ। ভায়াগ্রার চেয়েও

বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। পুরুষের জন্য তা রীতিমত জাদুর মতো কাজ করবে। সম্প্রতি গবেষণায় উঠে

এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য। যেখানে দেখা গেছে, যৌ’ন উত্তেজনা তিনগু’ণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে তরমুজে। তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে

প্রাকৃতিক এই ভায়াগ্রা খেতে পারে! যারা যৌ’ন মিলনে সক্ষম এবং যারা অতটাও সক্ষম নন তাদের জন্য ভীষণ উপকারি এই ফল। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।

প্রক্রিয়া: তরমুজ ছোট করে কে’টে মিক্সারে ব্লে’ড করে নিন। তবে শুধু তরমুজই নয়, সাদা অংশটাও খানিকা’টা দিতে হবে। এবার তরমুজের রসটা একটি পাত্রের মধ্যে ঢেলে ভালো করে ফো’টাতে থাকুন। একই স’ঙ্গে একটা গোটা পাতিলেবুর রস মেশাতে থাকুন। ফো’টানোর সময় মিশ্রণটি যেন পুড়ে না যায় সেদিকে খেয়াব রাখবেন। মিশ্রণটি ঘন হয়ে গেলে নামিয়ে নিয়ে ঠান্ডা করে একটি পাত্রের মধ্যে ঢেলে রাখু’ন। তারপর সেটিকে ফ্রিজে রেখে দিন।

প্রতিদিন সকালে ঘু’ম থেকে উঠে খালি পেটে এবং রাতে খাবার আগে দু চামচ করে ওই মিশ্রণ খেয়ে নিন।যাদের ওজন বেশি তারা ৩-৪ চামচ করেও খেতে পারেন। তবে বিশেষজ্ঞদের দাবি, এটি যদি নিয়ম করে খাওয়া যায়, তাহলে হাতেনাতে ফল পাবেন। তাহলে আর দেরি কিসের। সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে একবার ট্রাই করতে ক্ষ’তি কী!

এছাড়াও সুস্থ জীবন যাপন, নিয়ন্ত্রিত খাদ্যভ্যাস এবং নিয়মিত ঘু’ম অবশ্যই আপনার প্রতিটা কাজে সাফল্য এনে দেবে। আর মানসিকভাবে ফিট থাকলে স’ঙ্গীকেও সুখ দেওয়া সহজ হয়। তাই দারুণ দাম্পত্য উপভোগ করতে সর্বোচ্চ সুস্থ থাকার চেষ্টা করুন।