স্ত্রী-ছেলে-মেয়েকে বেঁধে প্রবাসীর বাড়িতে ডাকাতি

ঝালকাঠির রাজাপুরে স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে বেঁধে রেখে প্রবাসীর ঘরে ডা’কাতির অ’ভিযোগ পাওয়া গেছে। সোমবার (০১ আগস্ট) দিবাগত রাতে উপজে’লার মঠবাড়ি ইউনিয়নের বদরপুর এলাকার মো. লিটন সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঝালকাঠিতে স্ত্রী-ছেলে-মেয়েকে বেঁধে প্রবাসীর বাড়িতে ডা’কাতি

লিটন সরদার ওই এলাকার প্রয়াত কাদের সরদারের ছেলে। তিনি বর্তমানে সি’ঙ্গাপুরে রয়েছেন। লিটন সরদারের স্ত্রী মোসা. ফাতেমা বেগম সাংবাদিকদের জানান,

স্বামী প্রবাসে থাকায় বাড়িতে তিনি এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করেছেন। সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে বাড়ির একটি জানালার গ্রিল কে’টে ৫ জনের একটি ডা’কাত দল ভেতরে প্রবেশ করে।

আর বাইরে আরও কয়েকজন ডা’কাত পাহারায় থাকে। এরপর ডা’কাতরা ধা’রাল অ’স্ত্রের মুখে তাদের বেঁধে মা’রধর করে। তিনি জানান, এ সময় ডা’কাতরা টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল সেট ও বিভিন্ন মালামালসহ ৫ লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে যায়। পরে ডা’কাতরা চলে গেলে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের বাঁধন খুলে দেয়। খবর পেয়ে সকালে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় প্রবাসীর স্ত্রী একটি মা’মলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ঘটনায় জড়িতদের গ্রে’ফতারে পু’লিশ অ’ভিযান শুরু করেছে।